Sunday, November 07, 2010

বিল্টুর প্রতিশোধ

কোলের উপর রেখেই কুসুমকে ঘুরিয়ে দিল বিল্টু ‘আরে আরে করে কি ভাইয়া ফালায়া দিব নাকি?’ কুসুমের মাথা এখন নিচের দিকে, দুহাত কোমড়ে জড়িয়ে ধরে রেখেছে, কুসুমের মুখের সামনে লক লক করছে বিল্টুর ৮ ইঞ্ছি লিংগটা, আর কুসুমের যোনিটা বিল্টুর মুখের সামনে, বিল্টুর জিভটা কুসুমের যোনির চেরা জায়গাটাতে লাগতেই কুসুমের গা টা উত্তেজনায় সিরসির করে উঠল। হা করে রাজশাহীর লিচুর মত সাইজের লিংগ মুন্ডিটা মুখে পুরে নিল, কম্প্যুটারের বেটি যদি পারে সে পারবে না কেন?! বিল্টু ওকে উল্টো করে ঝুলিয়ে নিয়ে হাটছে, হাটার তালে তালে কুসুমের মুখ থেকে লিংগটা বের হচ্ছে কিছুটা আবার ঢুকে যাচ্ছে।
বিল্টুর জিভের ছোওয়া পেয়ে কুসুমের ক্লিটোরিস্টা ধীরে ধীরে বড় ও শক্ত হয়ে গেল।বিল্টু ওকে উলটো করে ঝুলিয়ে নিয়েই খাটের দিকে গেল। কাজের মেয়ে হলেও নিজের স্বারথেই বিল্টু ওকে পরিস্কার পরিচছন্ন থাকা শিখিয়েছে, কুসুমের যোনী চকচকে পরিস্কার, নিশ্চয়ই ইদানিং সেভ করেছে, বিল্টুর জিভে খরখরে লাগছে। কুসুম এক মনে চুষে যাচছে বিল্টুর “সোনাডা”। কাত করে ফেলে দিল খাটের উপর, বালিশের তলা থেকে চাবিটা নিয়ে বেডসাইড টেবিলটার ড্রয়ার থেকে একটা স্টাডেড ট্রোজান কন্ডম নিল। প্রেগ্নান্সীর ঝামেলায় যাওয়া ঠিক হবে না।
বিছানায় চিত হয়ে শুয়ে কন্ডমটা বাড়িয়ে দিল কুসুমের দিকে, বাধ্য ছাত্রীর মত কন্ডমের প্যাকেটটা ছিড়ে হাল্কা গোলাপী রঙ্গের কন্ডমটা বিল্টুর মুন্ডিতে ফিট করতে গেল, বিল্টু নিজের পাছাটা আকুঞ্চন করতেই তিড়িক করে লিংগটা ঝাকি খেল, কুসুমের হাত ফস্কে গেল, হেসে ফেল্ল কুসুম “ কি যে করেন না” “ঝাকা ঝাকি ভিতরে ঢুকাইয়া কইরেন।সময় নাই”।
রাজার মাথায় মুকুট পরানো হয়ে যেতেই কুসুম বিল্টুর উপর চড়াও হল, আজকে ও যা দেখেছে সব করবে। বাধ্য সাপের মত কুসুমের ঝাপিতে ঢুকে গেল বিল্টুর অজগরটা।
মাথাটা পিছন দিকে হেলিয়ে চোখ বন্ধ করে অনুভব করছে কুসুম, ওর যোনীটা একদম একটা টাইট জিন্সের মতন ফিট করছে বিল্টুর লিংগটাকে। দুজনের কেউ নড়ছে না, বিল্টু জিজ্ঞেস করল, “এম্নেই থাকবি না ঠাপ ঠুপ দিবি?তুইতো আজকা উপরে তাই ঠাপাঠাপি তরই করতে হইব, আমি খালি শুইয়া থাকুম, দেখি কতটা পারস|”
“আপনে হুইয়া থাকেন, যা করার আমিই করতাছি”। বলে কুসুম হাটুতে ভর দিয়ে পাছাটা উচু করল, বিল্টু দেখতে পাচ্ছে ওর আধখানা লিংগ, বাকি আধখানা কুসুমের ভিতরে।আবার বসে পরল কুসুম বিদ্ধ হয়ে গেল কুসুম, চলতে থাকলো কুসুমের উঠানামা, এইবার একটু একটু ঘসছে ওর নিষিদ্ধ ত্রিকোনটি বিল্টুর লিংগের গোড়ায়, কুসুমের চোখ সপ্নালু ঘোলা ঘোলা দেখাচ্ছে, নাকের ছিদ্র বড় বড় হয়ে আছে। বিল্টু এক হাতে কুসুমের কোমড় ধরে আছে আরেক হাতের বুড়ো আর তরজনী আংগুল দিয়ে কুসুমের একটা স্তনের বোটা কচলাচ্ছে।
ঝাকি খেল কুসুমের শরীর, বিল্টুর বিচির গোড়ায় বন্যা হল, বিল্টু বুঝতে পারল সক্রিয় ভুমিকা নেয়াতে কুসুমের ‘ওরগাজম’ হয়ে গেল।নিজের দিকে আকরষন করল কুসুমকে, একটা গড়ান দিয়ে উঠে গেল কুসুমের উপর। একটা পা নিজের ঘাড়ে নিয়ে কুসুমের যোনীতে ‘সাবল’ চালাতে থাকল, ভিজে সপসপ করছে কুসুমের যোনীটা। অদ্ভুত আওয়াজ হচ্ছে, বিল্টুর বিচি দুটো বাড়ি খাচ্ছে কুসুমের বের হয়ে থাকা ল্যাবিয়ায়। কুসুমের গলা দিয়ে ম্রিদু গোঙ্গানীর মত অস্ফুট আওয়াজ বেরুচ্ছে, মাথা এপাশ ওপাশ করছে, বিল্টুর এখন দ্রুত থেকে দ্রুতত্র কোমড় চালাচ্ছে। নাক দিয়ে ফোস ফোস করে নিঃশ্বাস পড়ছে।একটা রাম ঠাপ দিয়ে পুরোটা লিংগ কুসুমের ভিতরে চালান করে দিয়ে আর নড়লো না বিল্টু, ঝলকে ঝলকে ওর পুরুষত্বের প্রমান ডিপোজিট করে দিল কুসুমের যোনীতে যা ট্রোজানের বাধায় আটকা পড়ল কমোডে বিসরজনের জন্য।তারপর কুসুমের নেন্টু পাছায় একটা থাবড়া মেরে বলল “যা ভাগ এখন, আমি ঘুমামু”।
কুসুম বলে “হ, যে খাটনীটা করছেন” খিক খিক করে হেসে মেঝে থেকে শাড়ী ব্লাউজ তুলে নিল, “যাই আমিও ঘুমাই গিয়া”

No comments:

Post a Comment