Sunday, November 07, 2010

গুদ এর ভিতর জিবের আগা

পরদিন পড়াতে এসে মাষ্টারমশাই আমাকে বলল
কাল যা কিছু দেখেছ তা কাউকে বলবেনা।
আর তুমি যে দেখেছ তা আমি তোমার নাজমাচাচিকে
বলবনা কেমন? আর তুমি ইচ্ছে করলে লুকিয়ে দেখতে
পারবে। তোমার ব্লু ফিলিম দেখা হয়ে যাবে।
-তুই কি বললি?
-আমি মাথা ঝাকালাম।
আমি প্রতিদিনই তাদের চুদনলীলা দেখতাম আর
আমার গুদে আঙগুল চালিয়ে তৃপ্তি পেতাম। মনে মনে
ভাবতাম মাষ্টারমশাইর বাড়া যদি অআমার গুদে ঢুকে
তাহলে কেমন লাগবে। একদিন রান্নাঘর থেকে বড়সাইজের
একটা বেগুন এনে অআমার গুদে ঢুকিয়ে দেখলাম।
-সে কি রে? ঢুকল তোর গুদে?
-প্রথম একটু কষ্ট হলেও পরে সহজে ঢুকে গেল।
-তোর গুদখানা ভীষন বড় রে। তার পর বল।
-কয়েক দিন পর মেঝচাচি এক সপ্তাহের জন্য
তার বাপের বাড়ী গেল। মাষ্টরমশাই আমাকে
পড়াতে এসে মেঝচাচি বাড়িতে নাই শুনে আমার
দিকে তাকিয়ে মুচকি হেসে বলল আজ তাহলে
তুমার ব্লু ফিলিম দেখা হবে না।
-তুই কি বললি?
-আমি মুচকি হাসলাম।
মা মাষ্টারমশাইকে চা দিয়ে প্রতিদিনের মত পাশের
বাড়িতে বেড়াতে চলে গেল।
মাষ্টারমশাই চেয়ার থেকে উঠে আমার পাশে দাড়িয়ে
আমার কাধে একটা হাত রেখে বলল তুমি কি প্রতিদিনই
আমার আর তোমার নাজমাচাচির খেলা দেখ? আমি মাথা ঝাকালাম। সে বলল তোমার কি ওই রকম খেলতে ইচ্ছে করে?
–তাই না কি? তা তুই কি বললি?
আমি কিছু বললাম না।
মাষ্টারমশাইর হাতটা আমার কাধ থেকে বুকের উপর চলে এল
আমি লক্ষ্য করলাম মাষ্টারমশাই আস্তে আস্তে আমার একটা
দুধ টিপছে। কিছুক্ষন এমন করার পর আমার মাংশল
গালটাতে লম্বা চুম্বন দিয়ে সমস্ত গালটা কে যেন তার
মুখের ভিতর নিয়ে গেল। একবার এ গাল আরেকবার
ও গাল এভাবে চুম্বন এর পর চুম্বন দিয়ে যেতেই লাগল।
আমি কোন বাধা দিচ্ছিনা বরং আমার খুবই ভাল লাগছিল
এবং আমি উপভোগ করছিলাম। মা্ষ্টার মশাই আমাকে
টেনে তুলে দাড় করিয়ে তার বাহুর উপর রেখে আমার
জামা খুলল, তারপর আমার পাজামা আর আন্ডার খুলে
আমাকে সম্পুর্ন নগ্ন করে ফেলল আমার শরীরে একটা
সুতাও রইলনা। তারপর আমাকে পাশের বিছানাটায শুইয়ে
মাষ্টার মশাই তার জিব দিয়ে আমার গলা হতে বুক বুক
হতে দুধ চাটতে চাটতে আস্তে আস্তে নিচের দিকে নামতে
লাগল,আমি শিউরে উঠছিলাম, তার পর সমস্ত পেটে ও
নাভিতে জিব চালাতে লাগল।
-বলিস কি রে? তুই বাধা দিলি না্?
-বাধা দিব কি আমার শরীরে যেন বিদ্যুৎ বয়ে যাচ্ছে,
তারপর আমার দুপায়ের মাঝখানে উপুড় হয়ে আমার গুদে
মুখ লাগিয়ে তার জিবের মাথা আমার গুদের ভিতর ঢুকিয়ে
উপর নীচ করতে লাগল এবং গুদ চুষতে লাগল।
-আহা কি মজা। তাই না রে?
-হা আমি আর নিরব থাকতে পারলাম না, আমার গুদ
থেকে এক প্রকার রস বেরুতে লাগল,উত্তেজনায় থাকতে না
পেরে উঠে বসে গেলাম এবং আমার দুহাত দিয়ে মাষ্টারমশাইর
মাথাকে আমার গুদের উপর চেপে ধরলাম।
-উফ তাই নাকি রে?
-হা আর মাষ্টারমশাই বিরতিহীন ভাবে আমার গুদের ভিতর
জিবের আগা ঢুকিয়ে নাড়াচাড়া করে যাচ্ছে। আমার সাড়া
পেয়ে মাষ্টারমশাই আরও উত্তেজিত হয়ে পরল, আমার মুখকে
টেনে নিয়ে তার বাড়ার দিকে নিয়ে হা করিয়ে পুরো বাড়া
আমার মুখে ঢুকিয়ে দিল, আমি পাগলের মত চোষতে লাগলাম,
আমার মুখকে তার বাড়ার উপর চেপে চেপে ধরতে লাগল এবং
উত্তেজনায় হিস হিস শব্ধ করতে লাগল। আমি বাড়া চোষে যাচ্ছি
আর মাষ্টারমশাই আমার গুদে আষ্তে আস্তে আঙ্গুল চালনা করছে
আমি তখন সত্যিকারে চোদনের স্বাদ পাচ্ছিলাম। মাষ্টারমশাই উঠে
আমার দুপায়ের মাঝখানে বসে তার মুখ থেকে হাতের মধ্যে এক
দলা থুতু নিল এবং তার বাড়ার মধ্যে বেশী করে মাখাল আর এক
দলা হাতে নিয়ে কিছু আমার গুদের ভিতরে বাহিরে মেখে দিল তারপর
তার বাড়াটাকে আমার গুদের মুখে সেট করে বসাল, আমি উত্তেজনায়
এ বাড়া সহ্য করতে পারব কি পারবনা সি দিকে মোটেই খেয়াল নাই
তাই তাকে বাধা দেয়ার কথা ভূলে গেলাম। আমার গুদে বাড়া সেট
করে মাষ্টারমশাই একটা চাপ দিল অমনি বাড়ার মুন্ডি ঢুকে গেল,
আমি আ আ বলে মৃদু গলায় চিৎকার করে উঠলাম এবং বেহুশের
মত হয়ে গেলাম,আমার মনে হল আমার গুদের দুপাড় ছিড়ে গেছে,
প্রান এক্ষুনি বেরিয়ে যাবে মনে হল।
মাষ্টারমশাই জিঞ্জেস করল কি ব্যথা পাচ্ছ? অআমি বললাম হা বেশী।
কি বাড়াটা আবার ঢুকাব? বললাম আস্তে আস্তে ঢুকান, মাষ্টারমশাই
বাড়াটা টেনে আমার গুদের ভিতর থেকে বের করে তার বাড়ায় এবং
আমার গুদে আবার আরও খানিকটা থুতু মাখল, তারপর বাড়াটা
সেট করে আবার একটা ঠাপ দিল । আবারও বাড়াটার মুন্ডি পর্যন্ত
ঢুকল। মাষ্টারমশাই আমার গুদের ভিতর বাড়ার মুন্ডিটা ভিতর
বাহির করে ঠাপ মারতে লাগল। কিছুক্ষণ বাড়ার মুন্ডির চুদন
খেতে খেতে টের পেলাম আমার গুদ আরও প্রসারিত হয়ে উঠেছে
আর গুদ থেকে আরও রস বের হয়ে বাড়ার মুন্ডি ঢুকার সাথে
সাথে একটা ফচ ফচ শব্দ হচ্ছে। মাষ্টারমশাই বাড়াটা আমার গুদের
মুখে রেখে আমাকে মুখে ও বুকে আদর করছে,আমাকে জিজ্ঞেস করল,
কি ভাল লাগছে? আমি বললাম হ্যাঁ । আর একটু ঢুকাব। জোরে চাপ
দিবেন না কিন্তু। না না জোরে দেব না। তুমি ব্যথা পেলে আমাকে
বলো। বলে মাষ্টারমশাই এবার একটু জোরেই একটা ঠাপ দিল
আমি আরামে দুপা আরও ফাক করে দিলাম বাড়াটা অর্ধেক ঢুকে
গেল। আমি কোন ব্যথা পেলাম না। মাষ্টারমশাই আরেক ঠাপে
পুরো বাড়াটাই আমার গুদের ভিতর ঢুকিয়ে দিলেন।
-এ মা এত বড় বাড়া তোর গুদে ঢুক গেল।
-হা তবে ভীষণ টাইট লাগছিল। মনে হচ্ছিল একটা বাশের লাঠি
আমার গুদের ভিতর দিয়ে ঢুকে আমার পেটের মাঝখান পর্যন্ত চলে
এসেছে। তারপর শুরু করল ঠাপ। পচ্ পচ্ পচাৎ পচাৎ শব্দ তুলে
মাষ্টারমশাই আমাকে চুদতে শুরু করল। একসময় চরম তৃপ্তিতে আমি
অঞ্জানের মত হয়ে পড়লাম। মাষ্টারমশাই ধীরে ধীরে অনেকক্ষন
ঠাপানোর পর গলগল করে আমার গুদের ভিতর মাল ছেড়ে দিল।

এর পর আমি আর নাজমা চাচি নিয়মিত শীতল মশাইর চুদন খেতাম।
-তোকে যে শীতল মশাই চুদে সেটা নাজমাচাচি জানতো?
-না, নাজমাচাচিকে ফাকি দিয়ে আমরা করতাম।
-কিন্তু আমার পরীক্ষা শেষ হয়ে যাওয়ার পর মাষ্টার মশাইর
পড়ানো বন্ধ হয়ে গেল। সেই সাথে চুদাচুদিও বন্ধ।

-এর পর কার সাথে করলি?
-এর পর নাজমাচাচির ভাই ফারুক মামার সাথে।
-কিভাবে রে?
-সে এক কাহিনী। আজ আর না। কাল বলব।

1 comment: